কুতুবজোম তাজিয়াকাটা চেয়ারম্যান প্রার্থী   খোকা এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। আইসিটি নিউজ

জেলার খবর
কক্সবাজার প্রতিনিধি সরওয়ার কামাল।   মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের ৩নং ওয়ার্ড তাজিয়াকাটা গ্রামের রোযাদার ব্যক্তিদের নিয়ে কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন খোকার পক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ ই এপ্রিল দক্ষিণ চরপাড়া জামে মসজিদের মাঠে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন,  মহেশখালী উপজেলা আওয়ামীলীগ সদস্য ,ডাঃ আমিরুজ্জামান। কুতুবজোম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব, হাবিব উল্লাহ। বিশিষ্ট সমাজ সেবক , কেরামত আলী। কুতুবজোম ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক , ফজলুল হক। বিশিষ্ট রাজনীতিবীদ ,আলি আকবর। বিশিষ্ট রাজনীতিবীদ মোহাম্মদ রফিক। বিশিষ্ট সমাজ সেবক মনোয়ার মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন   আব্দুল মালেক, মোহাম্মদ নুর কোম্পানি ,জাহেদ মাঝি, মোহাম্মদ ইয়াসিন।
কুতুবজোম ইউনিয়ন ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক ও ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে রোযাদার মুসল্লীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন, নুরুল আমিন খোকা। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, আপনাদের আগমনে আমাদের পারস্পারিক বন্ধন আরও দৃঢ় করবে বলে আমি মনে করি। পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতিই পারে কুতুবজোম ইউনিয়নকে একটি উন্নয়নের রূপান্তর করতে। তাই এ কুতুবজোমকে সামনের দিকে এগিয়ে নিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। ইফতারের পূর্বে দোয়া অনুষ্ঠানে কুতুবজোমের দেশ- বিদেশের ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *