জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার আর নেই। আইসিটি নিউজ

সারাদেশ
অনলাইন নিউজ ডেস্কঃ  জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক হাসান শাহরিয়ার আজ সকাল সাড়ে এগারোটায় রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।
মত প্রকাশের স্বাধীনতা নিশ্চিত করতে মরহুম হাসান শাহরিয়ারের বলিষ্ঠ ও সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়। স্বাধীন সাংবাদিকতায় বিশ^াসী মরহুম হাসান শাহরিয়ার বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মহান ব্রতকে সামনে রেখে যেভাবে নিরলস কাজ করেছেন, সেটি তাঁর সতীর্থ সাংবাদিকরা চিরদিন শ্রদ্ধার সাথে অনুসরণ করবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।
মানুষের বাক-ব্যক্তি ও মত প্রকাশের স্বাধীনতার পক্ষে তাঁর ধারালো লেখনি ও সাহসী উচ্চারণ দেশের মানুষের নিকট প্রশংসিত হয়েছিল। তাঁর লেখনি ছিল সবসময়ই সত্য ও ন্যায় প্রতিষ্ঠার পক্ষে। সাংবাদিকতা জগতে তাঁর অবদান নি:সন্দেহে অনস্বীকার্য। পরম করুণাময় আল্লাহর দরবারে মোনাজাত করি তিনি যেন তাঁকে বেহেস্তবাসী করেন।
মরহুম হাসান শাহরিয়ারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাই।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *