কিশোরগঞ্জে তরুণীকে ধর্ষণের পর গর্ভপাত, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা । আইসিটি নিউজ

অপরাধ ও দুর্নীতি

আন্তজার্তিক ডেস্ক কিশোরগঞ্জ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে। রোববার (৪ এপ্রিল) এ ঘটনায় ভুক্তভোগী তরুণী আদালতে একটি মামলা করেছেন। মামলার আসামি, লুৎফর রহমান নয়ন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদার মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন। এই বিষয়ে পিবিআইকে আগামী ২৯ এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার বিবরণী থেকে জানা গেছে, গুরুদয়াল কলেজ ক্যাম্পাসে লুৎফর রহমান নয়নের সাথে ভুক্তভোগী ওই তরুণীর পরিচয় হয়। এরপরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২০ সালের ২০ অক্টোবর ওই তরুণীকে শহরের গাইটাল এলাকায় জুয়েল রানা নামে তার এক বন্ধুর বাসায় নিয়ে যান অভিযুক্ত লুৎফর রহমান নয়ন। পরে সেখানে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন।

এসময় ভুক্তভোগী তরুণী কান্নাকাটি করলে তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন লুৎফর। ২০২১ সালের জানুয়ারি মাসে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানতে পেরে তাকে জানান। শুনে লুৎফর বলেন, গর্ভের সন্তান নষ্ট করলে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন। এই প্রতিশ্রুতিতে রাজি হলে লুৎফর তাকে ট্যাবলেট খাইয়ে গর্ভপাত করান। এরপরে বিয়ের কথা বললে বিষয়টি এড়িয়ে যান লুৎফর।

এই বিষয়ে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন আরটিভি নিউজকে বলেন, যে মেয়েটি মামলা করেছে তাকে আমি চিনি না। রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে ফাঁসানোর জন্য মেয়েটিকে দিয়ে আদালতে মামলা করিয়েছে। আর মামলায় যে তারিখের কথা বলা হয়েছে সেদিন আমি ঢাকাতে ছিলাম।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *