এবার নতুন করে শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা। আইসিটি নিউজ

বিনোদন

বিনোদন ডেস্কঃ মিঠুন চক্রবর্তীর পর এবার নির্বাচনী রোড শো করতে গিয়ে পুলিশের বাধার মুখে পড়লেন টালিউডের তারকা অভিনেত্রী থেকে রাজনীতিতে পা রাখা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগে বেহালা পশ্চিমের এই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পর্ণশ্রী থানা পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, একদিন পরেই পশ্চিমবঙ্গ রাজ্যসভার চতুর্থ দফার নির্বাচন। প্রথমবার বেহালা পশ্চিম থেকে লড়ছেন শ্রাবন্তী। তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়। ভোটের আগে শেষদিনের প্রচারে বেরিয়েই বিপাকে পড়েন শ্রাবন্তী। বিজেপির অভিযোগ, আগেই সুবিধা অ্যাপে এদিনের রোড শোয়ের জন্য অনুমতি চাওয়া হয়েছিলো। কিন্তু ইচ্ছাকৃতভাবেই বারবার বিজেপির প্রচারণা আটকানো হচ্ছে।

এদিন শ্রাবন্তী নিজের বাড়ির সামনে থেকে আদর্শ পল্লি পর্যন্ত রোড শো করেন। সকাল থেকেই মিঠুন চক্রবর্তীর রোড শো ঘিরে মানুষের উত্তেজনা ছিল তুঙ্গে। কিন্তু তা স্থগিত রাখতে হয় বিজেপিকে। এরপরই বিজেপি কর্মীরা পর্ণশ্রী থানা ঘেরাও করে বিক্ষোভ করেন। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিরও অভিযোগ ওঠে। ঘটনাস্থলে ছুটে যান শ্রাবন্তী। এরপরই থানায় ঢুকে পুলিশের সঙ্গে কথা বলেন তিনি। সেখান থেকে বেরিয়ে জানান, পুলিশ তাঁকে রোড শো বাতিলের নির্দিষ্ট কোনও কারণ দর্শাতে পারেনি।

তবে পুলিশের দাবি, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানোসহ একাধিক কারণে শ্রাবন্তীর রোড শো’র অনুমতি দেওয়া হয়নি। তা সত্ত্বেও বিনা অনুমতিতে প্রচারণায় নামায় তাঁর বিরুদ্ধে পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *