এবার বাংলাদেশেও দাঙ্গা বাধিয়ে এসেছেন মোদি: মমতা । আইসিটি নিউজ

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ আইসিটি নিউজ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশে এসেও দাঙ্গা বাধিয়েছেন বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। রবিবার (৪ এপ্রিল) বিকেলে হুগলী জেলার খানাকুলে নির্বাচনী জনসভায় এই মন্তব্য করেন তিনি।

এর আগে মমতা ব্যানার্জি অভিযোগ করেছিলেন, বাংলাদেশ সফরে মোদি আসলে পশ্চিমবঙ্গের ভোটের প্রচার চালিয়েছেন। বিজেপি অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে।

মোদীর সফরের সময় বাংলাদেশের বিভিন্ন জায়গায় সহিংস বিক্ষোভ ও প্রতিবাদের দিকে ইঙ্গিত করে মমতা ব্যানার্জি এদিন প্রধানমন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করেন। বলেন, আপনি আগে দিল্লি গিয়ে দিল্লিটা সামলান তো! দিল্লির তো সর্বনাশ করে দিয়ে এসেছেন!

মমতা বলেন, তিনদিনের জন্য বাংলাদেশ গিয়েছিলেন। ওখানে গিয়েও দাঙ্গা লাগিয়ে দিয়ে এসেছেন। আগে নিজেকে সামলান!

তিনি আরও বলেন, ‘আপনি নিজেকে কী ভাবেন? অতিমানব না কি ঈশ্বর? দাঙ্গা করে, খুন করেই আবার আপনাদের চোখ দিয়ে জল পড়ে! ভালো নাটকও করতে জানেন আপনারা!

এর আগে মমতা ব্যানার্জি অভিযোগ করেছিলেন, বাংলাদেশ সফরে প্রধানমন্ত্রী মোদী আসলে পশ্চিমবঙ্গের ভোটের প্রচার চালাচ্ছেন। এজন্য তাঁর ভারতের ভিসা বাতিল করা উচিত।

পশ্চিমবঙ্গ বিজেপির সিনিয়র নেতা ও মুখপাত্র ও শমীক ভট্টাচার্য অবশ্য দাবি করছেন, বিদেশ সফরে গিয়ে প্রধানমন্ত্রী অভ্যন্তরীণ রাজনীতির তাস খেলেছেন, মানুষ সে কথা বিশ্বাস করবেন না।

গণমাধ্যমকে তিনি বলেন, পশ্চিমবঙ্গের মানুষের ডিএনএ-তে রাজনীতি আছে। তাঁরা খুব ভালই জানেন দেশের প্রধানমন্ত্রী বা পররাষ্ট্রমন্ত্রী যখন কোনও বিদেশ সফরে থাকেন, তখন তাঁদের কোনো পদক্ষেপ নিয়ে দেশের ভেতরে প্রশ্ন তোলা বা বিবৃতি দেওয়া যায় না। কিন্তু তৃণমূল এসব রাজনৈতিক শিষ্টাচারের কোনও ধার ধারে না।

তিনি আরও বলেন, আমি তো পাল্টা প্রশ্ন তুলবো, প্রধানমন্ত্রী বাংলাদেশে গিয়ে কোন দাঙ্গা বাঁধিয়েছেন? বরং তৃণমূলই এখন পশ্চিমবঙ্গে যে কোনওভাবে একটা দাঙ্গা বাঁধাতে চাইছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *