শেরপুর হাইওয়ে থানার  ওসি বদলী, শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সম্মাননা স্মারক প্রদান।

জাতীয়
আইসিটি নিউজঃ শেখ সাহেদ মিয়া মৌলভীবাজার প্রতিনিধি,
শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এরশাদুল হক ভূঁইয়ার শেরপুর হাইওয়ে থানা থেকে ঢাকায় রেলওয়ে রেঞ্জে (জি আর পি) তে বিদায় উপলক্ষ্যে সম্মাননা স্মারক প্রদান করেছে শেরপুর প্রেসক্লাব।
শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় হাইওয়ে থানা কার্যালয়ে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- শেরপুর প্রেসক্লাবের সভাপতি শিহাবুর রহমান, সহ-সভাপতি আব্দুস সামাদ আজাদ, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম সাহেদ, যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সাহেদ মিয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আদালত এর সহকারি পাবলিক প্রসিকিউটর এডভোকেট মোঃ সাইফুর রহমান, গোরারাই ওয়েলফেয়ার এসোসিয়েশনের নির্বাহী সভাপতি শাহ গোলজার আহমদ, সাংবাদিক শাহাবুদ্দিন, নবাগত ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই আমির উদ্দিন, এস আই আবুল কালাম, শফিকুল ইসলাম সহ সাংবাদিক ও পুলিশের অন্যান্য সদস্যরা অনেকেই।
এসময় বক্তারা-ওসি এরশাদুল হক ভূঁইয়া শেরপুর হাইওয়ে থানায় যোগদানের পর থেকে হাইওয়ের আইনশৃঙ্খলা উন্নয়নে এবং শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে উনার অবদানের কথা তুলে ধরে উনাকে ধন্যবাদ জানান, এবং আগামীতেও উনার কর্মস্থলে একইভাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে পুলিশ এবং সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
ওসি বলেন- শেরপুর হাইওয়ে থানাধীন প্রত্যেকটা এলাকার মানুষের সাথে অল্প ক’দিনে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে এলাকার লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য বিদায় বেলায় ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেনো নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করতে পারি।
অনুষ্ঠানের শেষে সংবর্ধিত ব্যক্তিকে ক্রেষ্ট দিয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয় ও নবাগত ইনচার্জ আমির উদ্দিনকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *