সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্য নতুন করে সাজানো হলো মৌলভীবাজার জেলা বিএনপিকে । আইসিটি নিউজ

রাজনীতি

আইসিটি নিউজ: শেখ সাহেদ মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম সুসংগঠিত ও গতিশীল করতে উপদেষ্টা,সহসভাপতি সহ নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।
বিগত ১/১১ প্রেক্ষাপটে খালেদা জিয়া কারান্তরীন হবার পর নেদারল্যান্ডের দি হেগ সিটিতে আর্ন্তজাতিক আদালতে নেত্রীর মুক্তি ও গণতন্ত্র হত্যাসহ ১২টি অভিযোগ এনে তত্তবধায়ক সরকারের বিরুদ্ধে মামলার বাদী দারাদ আহমদকে জেলা বিএনপির উপদেষ্টা করা হয়েছে।
গত ১৪ অক্টোবর মৌলভীবাজার জেলা বিএনপির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা কমিটির এক সভায় কমিটির শূন্যপদে, পদন্নোতি, নতুন সদস্য ও উপদেষ্টা অন্তর্ভুক্ত করা হয়েছে।
এতে যুক্তরাষ্ট্র প্রবাসী দারাদ আহমদ ও কানাডা প্রবাসী ফয়সল আহমদ চৌধুরীকে উপদেষ্টা, রেজিনা নাসের ও শওকতুল ইসলাম শকুকে সহ-সভাপতি করা হয়েছে।
এ ছাড়া ১ম যুগ্ম সম্পাদক হিসেবে মো. ফখরুল ইসলাম, সহ শিল্প ও বাণিজ্য সম্পাদক পদে আব্দুর রহিম রিপণ, সদস্য পদে শফিকুল ইমলাম, সেলিম চৌধুরী, হাজি মাসুম রেজা, এনামুল হক চৌধুরী, আব্দুল ওয়াহিদ, আবুল কালাম আজাদ, লিয়াকত আলী ও মিজানুর রহমান মিজানকে অন্তুর্ভুক্ত করা হয়েছে।
উল্লেখ্য যে, দারাদ আহমদ এক এগার সময়ে খালেদা জিয়ার মুক্তি ও তৎকালিন ফখরুদ্দিন সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে দায়ের করা মামলার বাদী।
নতুন সদস্য অন্তর্ভুক্তির ফলে মৌলভীবাজার জেলা বিএনপির সাংগঠনিক কার্যক্রম আরো সু সংগঠিত ও গতিশীল হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে আশা প্রকাশ করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান,ও সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *