মৌলভীবাজার-সরকারবাজারে সারাদেশে গণধর্ষণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত। আইসিটি নিউজ

অপরাধ ও দুর্নীতি জাতীয় রাজনীতি

আইসিটি নিউজ: শেখ সাহেদ মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ

সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়ের  ২০১৬ এস এস সি ব্যাচের শিক্ষার্থীবৃন্দ আয়োজনে সারাদেশে প্রতিনিয়ত ধর্ষণ,গণধর্ষন ও নারী নিপীড়নের প্রতিবাদে, ধর্ষকদের সবোর্চ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজার সদর উপজেলার সরকারবাজারে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।
শুক্রবার (৯ অক্টোবর) দুপুর ২ টার দিকে সরকার বাজার পাপিয়া ডিপার্টমেন্টাল স্টোরের সামনে সাধারণ শিক্ষার্থীরা অবস্থান করে “ধর্ষণ মুক্ত সমাজ চাই,নিরাপদ জীবন চাই”এ স্লোগানকে সামনে রেখে দেশব্যাপী প্রতিনিয়ত ধর্ষণ, গণধর্ষণ, নারী নির্যাতন, যৌন হয়রানী ও পশুরমতো মানুষ হত্যার প্রতিবাদে শান্তিপূর্ণ ভাবে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মোঃপারভেজ মিয়ার সঞ্চালনায় সাধারণ  শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন শাহ আলম।
সাধরণ শিক্ষার্থীর সাথে একাত্মতা পোষন করে সোনার বাংলা আর্দশ ক্লাব সরকার বাজার,নূরে মোহাম্মদী ফাউন্ডেশন অব সরাবপুর,
ঐক্যের বাঁধন সামাজিক সংগঠন,বন্ধু মহল ছাত্র সংগঠন,স্বপ্ন ছায়া মানব কল্যান পরিষদ নামে স্থানীয় সামাজিক সংগঠন।
এ সময় প্লেকার্ড, ব্যানার, ফেস্টুন নিয়ে রাস্তার এক পাশে দাঁড়িয়ে মানববন্ধন সহ বিক্ষোভ করে মানববন্ধনকারীরা। মানববন্ধনে স্থানীয় ছাত্র সমাজসহ এলাকার সকল শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করে।
মানববন্ধনে বক্তারা বলেন,দেশের বিভিন্ন স্থানে হত্যা, নিয়মিত গণধর্ষণ ও ধর্ষণের ঘটনায় আমরা এখন আতঙ্কিত। আমরা চাই অবিলম্বে সারাদেশে ঘটে যাওয়া গণধর্ষণ, ধর্ষণ, শিশু ধর্ষণ, ছাত্রী ধর্ষণ, নারী নির্যাতনসহ পশুর মতো মানুষ হত্যার ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের উপযুক্ত বিচার হোক। তা না হলে দেশে খুন ও ধর্ষণ মহামারী আকার ধারণ করবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *