প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব জীবনের উদ্যোগে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান। আইসিটি নিউজ

রাজনীতি স্বাস্থ্য

আইসিটি নিউজ: এজি লাভলু, কুড়িগ্রাম: করোনায় আক্রান্ত শ্বাসকষ্টের রোগীদের নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের জন্য প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব, এবিএম সরওয়ার-ই-আলম সরকার জীবন এর পক্ষ থেকে ০৯ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে একটি করে অক্সিজেন কনসেনট্রেটর নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হয়।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আকবর আলী সরকার, নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান জনাব মোস্তফা জামান, নাগেশ্বরী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব লিটন চৌধুরী, উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জু ভাই, উপজেলা যুবলীগের সভাপতি রওশন আলমসহ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

অন্যদিকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আকবর আলী সরকার, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব নুরুন্নবী চৌধুরী খোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব শাহাজাহান সিরাজ।

আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা যুবলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সংগ্রামী আহবায়ক আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন দুলাল, কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুমিনুর রহমান মোমিন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

করোনায় গুরুতর আক্রান্ত ব্যক্তির চিকিৎসায় অক্সিজেন খুব গুরুত্বপূর্ণ হয়ে পড়ে তখন নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের কোন বিকল্প থাকে না। কনসেনট্রেটর ২টি নাগেশ্বরী ও চিলমারী উপ‌জেলার করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় অ‌নেক উপকারে আসবে বলে অভিমত ব‌্যক্ত ক‌রেন নাগেশ্বরী ও ভূরুঙ্গামারীর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *