জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলার আওতাধীন ১০টি ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা। আইসিটি নিউজ

Uncategorized

আইসিটি নিউজ: শেখ সাহেদ মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মৌলভীবাজার জেলার ২৩ ইউনিটের মধ্যে ১০টি ইউনিট আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।
১২ই সেপ্টেম্বর রাতে মৌলভীবাজার জেলা ছাত্রদলের প্যাডে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান এর যৌথ স্বাক্ষরিত এই কমিটি গুলো অনুমোদিত দেওয়া হয়।
এ ব্যাপারে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া ও সাধারন সম্পাদক আকিদুর রহমান সোহান বলেন ১০ টি ইউনিট  কমিটি ঘোষনা করা হয়েছে পাশাপাশি  বাকি ১৩টি ইউনিট কমিটি আগামী ১০-১৫ দিনের মধ্যে ঘোষনা করা হবে।
ঘোষিত ১০টি ইউনিট গুলা হলো -বড়লেখা উপজেলা কমিটি-আহবায়ক ফয়সল আহমেদ, সদস্য সচিব আরিফুল ইসলাম, বড়লেখা পৌর কমিটি- আহ্ববায়ক ফাহিম শাহরিয়ার, সদস্য সচিব তানভীর আঞ্জুম শুভ,বড়লেখা সরকারি কলেজ কমিটি- আহবায়ক জাফর আহমেদ,সদস্য সচিব মনসুর আহমেদ প্রিন্স, কমলগঞ্জ উপজেলা কমিটি- আহবায়ক কাজী ফয়সল আহমেদ ও সদস্য সচিব জুনায়েদ আব্বাসী চৌঃ দিনার,কমলগঞ্জ পৌর কমিটি- আহবায়ক জুয়েল আহমেদ জুলি ও সদস্য সচিব সৈয়দ এবাদুর রহমান জেমস, কমলগঞ্জ সরকারি কলেজ কমিটি- আহ্ববায়ক তাহমিদুল হক রাফাত,সদস্য সচিব সুজেল আলী।
কুলাউড়া পৌর কমিটি- আহবায়ক আতিকুল ইসলাম,  সদস্য সচিব রাফাতুজ্জামান জনি।
কুলাউড়া সরকারি কলেজ কমিটি- মৌসুম সরকার, সদস্য সচিব আব্দুল্লাহ সালেহ চৌঃ আলিফ  শ্রীমঙ্গল সরকারি কলেজ কমিটি-মিজানুর রহমান,সদস্য সচিব জুনেদ মিয়া, জুড়ী তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ কমিটি-আহবায়ক জব্বার মিয়া ও সদস্য সচিব আব্দুর রহিম মামুন।
প্রত্যেক কমিটি কে তাদের অধিনস্থ ইউনিয়ন,ওর্য়াড ,বিভাগ/ক্লাস কমিটি আগামী ৬০ দিনের মধ্যে সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *