ফেসবুক পোস্ট দেখে অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে নিলেন মিমি। আইসিটি নিউজ

আন্তর্জাতিক বিনোদন

আইসিটি নিউজ: বিনোদন ডেস্ক:  সাংসদ ও চিত্রনায়িকা মিমি চক্রবর্তী। সামাজিক যোগাযোগমাধ্যমে রাস্তায় পড়ে থাকা এক অসুস্থ বৃদ্ধের কথা জানার পর তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন তিনি। তাঁর এই মানবিক কাজের প্রশংসা করছেন অন্তর্জালবাসী।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গত শনিবার কলকাতার শেক্সপীয়র সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের ওপর পড়ে থাকতে দেখেন আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন নামের দুই ব্যক্তি।

তাঁরা দেখেন বৃদ্ধের পায়ে গ্যাংরিন। তাঁর পায়ে সংক্রমণ এতটাই বেশি যে উঠে দাঁড়ানোর ক্ষমতাও নেই। বৃদ্ধকে আরাধনা ও জয়দীপ খাবার ও পানি দেন। তাঁরা বুঝতে পারেন, এই বৃদ্ধের অবিলম্বে চিকিৎসা প্রয়োজন।

বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেন আরাধনা-জয়দীপ। করোনা পরিস্থিতির কারণে কোনো চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি।

অগত্যা কোনো উপায় না দেখে ফেসবুকে এ নিয়ে পোস্ট করেন আরাধনা ও জয়দীপ। তাঁদের সেই পোস্ট চোখে পড়তেই বৃদ্ধকে সাহায্যের জন্য এগিয়ে যান মিমি চক্রবর্তী।

কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন মিমি। শুধু ভর্তি করাই নয়, বৃদ্ধের খোঁজখবরও নিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

 

সূত্র: সময়ের কন্ঠস্বর।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *