দুর্নীতি অনিয়মের বিষয়ে প্রচারণা চালিয়ে সর্ব মহলে প্রশংসিত রাজিব মেম্বার। আইসিটি নিউজ

জাতীয় মতামত রাজনীতি

আইসিটি নিউজঃ তজুমদ্দিন প্রতিনিধি।।

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধ ও দুর্নীতি অনিয়মের বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ০২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রাজিব হাওলাদার। ইতোমধ্যে তার মাইকিং করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আপলোড করার ০২ দিনে ভিডিও টি প্রায় ২৫ হাজার জন মানুষ দেখেছেন। ভিডিও টি ভাইরাল হওয়ার পর পরই সর্ব মহলে প্রশংসিত হয়েছেন এই ইউপি সদস্য।

এ বিষয়ে জানতে চাইলে রাজিব মেম্বার জানান, ভোলা-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে আমি দীর্ঘদিন যাবৎ শম্ভুপুর ০২নং ওয়ার্ডের জনগণের খেদমতে কাজ করে যাচ্ছি। বর্তমান আ’লীগ সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে সেসব উন্নয়নের ছোঁয়ায় আমার নির্বাচনী এলাকা কোনোভাবে পিছিয়ে নেই। আমার এলাকাতে যাতে বিচার শালিসী বা সরকারি কোনো সুবিদা দেওয়ার নামে কোনো দালাল চক্র মানুষের সাথে প্রতারণা করতে না পারে এ বিষয়ে আমি মাইকিং করে সাধারণ মানুষ কে সচেতন করেছি। এছাড়াও মহামারি করোনা ভাইরাস থেকে বাঁচতে প্রয়োজনীয় নির্দেশনা মেনে সচেতন থাকতে এলাকার মানুষকে সকল প্রকার সহযোগীতা অব্যাহত রেখেছি। এ বিষয়ে আমাকে সার্বক্ষণিক সহযোগীতা করে সকল সাপোর্ট দিয়েছেন তজুমদ্দিন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান ও শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ফরিদ।

জানা যায়, মেম্বার থাকাকালীন টানা ০৪বছরের সফলতায় রাজিব মেম্বারের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। নির্বাচিত হওয়ার পর থেকে তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার মাধ্যমে জনগণের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

স্থানীয়রা জানান, ০৪ বছর ধরে রাজিব মেম্বার আমাদের এলাকার উন্নয়ন করে যাচ্ছেন। তিনি মেম্বার হবার পর থেকে আমাদের এলাকায় দূর্নীতি, চাঁদাবাজি কমে এসেছে। যার কারণে এলাকার জনগণ চিন্তামুক্তভাবে বসবাস করতে পারছে। আমরা ০২নং ওয়ার্ডের এলাকাবাসী উনার কাছ থেকে সব ধরনের সুযোগ-সুবিধা পেয়ে আসছি আমরা আশাবাদি রাজিব হাওলাদার আগামীতেও মেম্বার পদে নির্বাচিত হবেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *