শিবগঞ্জে ৩ হাজার লোকের অযোগ্য হয়ে যাওয়া রাস্তাকে চলাচলের যোগ্য করলেন তরুন সমাজ সেবক রাকিব আকন্দ। আইসিটি নিউজ

অপরাধ ও দুর্নীতি রাজনীতি

আইসিটি নিউজ: শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে ৩ হাজার লোকের অযোগ্য হয়ে যাওয়া রাস্তাকে চলাচলের যোগ্য করলেন, তরুন সমাজ সেবক রাকিব আকন্দ।

জানা যায়, উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সাদুল্ল্যাপুর দামপাড়া গ্রামের সাইদুরের বাড়ি সংলগ্ন রাস্তা দীর্ঘদিন যাবৎ বৃষ্টির পানিতে হাটু পরিমান কাদা হতো। আর এতে করে ঐ এলাকার পথচারিদের এ রাস্তাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন স্থানে যেতে অসুবিধা হতো। ঐ এলাকার মানুষ স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারের কাছে রাস্তা সংস্কারের জন্য ধরনা ধরেও কেন লাভ হয়নি। তখন তাদের মধ্য থেকে এলাকার মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মোহাম্মাদ আলি বলেন, আমি শুনেছি তরুন সমাজ সেবক রাকিব আকন্দ নামের একটি ছেলে ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরিব/দুখী মানুষের সেবা করেন, যাদের কথা কেউ শুনে না, তাদের কথা রাকিব শুনেন।  পরে এলাকাবাসী রাকিবের সাথে এব্যাপারে যোগাযোগ করলে, গত রবিবার বিকেলে নিজ উদ্যোগে রাস্তাটির ইট- রাবিশ দিয়ে পথচারির চলাচলের যোগ্য করে তুলেন।
এব্যাপারে এলাকার শিউলী বেগম, শিমা, আয়না, জামাল মেম্বার, তফিজার, রানা, দেলওয়ার, সাইদুর রহমান বলেন, রাস্তাটি পানি জমে জমে পঁচা কাদায় পরিনত হয়ে আমাদের চলাচলের অযোগ্য হয়ে পরে। পরে আমরা রাকিবের কথা শুনে তার কাছে গিয়ে দাঁড়ালে, সে আমাদের রাস্তাটি সংস্কার করে দেয়। আল্লাহ যেন উনার ভালো করে।
এব্যাপারে রাকিব আকন্দরে সাথে বললে তিনি বলেন, আমার লক্ষ মানুষের সেবা করা। মানুষ বিপদে পরে আমার কাছে আসলে আমার সাদ্যমত সেবা করার চেষ্টা করি।
এসময় উপস্থিত ছিলেন, সোহাগ, আবু রায়হান, আল-আমিন, আলম প্রমূখ ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *