কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলা ছাত্রদলের খাবার বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত। আইসিটি নিউজ

রাজনীতি

আইসিটি নিউজ: শেখ সাহেদ মিয়া মৌলভীবাজার প্রতিনিধি: 

 ৩০ মে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী। তিনি ছিলেন মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও ক্ষুধামুক্ত বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। দেশের অন্যতম জনপ্রিয় দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা ও আধুনিক বাংলাদেশের রূপকার। জিয়াউর রহমান ১৯৮১ সালের ৩০ মে চট্টগ্রাম সার্কিট হাউসে সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্যের হাতে নির্মমভাবে শহীদ হন। দেশের সর্বস্তরের মানুষের কাছে তিনি ‘শহীদ জিয়া’ বলেই পরিচিত। শোকাবহ এই দিনটি স্মরণে রাজধানী ঢাকাসহ সারা দেশে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও দরিদ্রদের মাঝে খাবারসহ ব্যাপক কর্মসূচি নিয়েছে বিএনপি এবং এর অঙ্গ ও  সহযোগী সংগঠনসমূহ।
কেন্দীয় কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলা ছাত্রদলের উদ্যোগে দরিদ্রদের মধ্যে খাবার  বিতরণ  ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
৩০ মে শনিবার মৌলভীবাজার শহরের বিভিন্ন পয়েন্টে দরিদ্র অসহায়দের মধ্যে খাবার বিতরণ ও মৌলভীবাজার সরকারি কলেজে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
উক্ত কর্মসূচিতে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহানের নের্তৃত্বে পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন  মৌলভীবাজার জেলা  ছাত্রদল এর সিনিয়র ছাত্রনেতা মোঃ রিপন মিয়া,শেখ সাহেদ আহমদ,সোহাগ আহমদ,জেলা ছাত্রদল নেতা আফজাল হুসেন,জামাদুর রহমান পাপন ,জসিম তালুকদার ,জনি আহমেদ,বাবলু তালুকদার ,আলামিন আহমেদ,তাজুদ চৌধুরী,নিজামুল ইসলা,  সৈকত আহমদ,আনিমুল ইসলাম, লিটন মিয়া প্রমুখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *