উন্নত দেশ পেতে শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন এমপি শাওন। আইসিটি নিউজ

রাজনীতি

আইসিটি নিউজ: লালমোহন প্রতিনিধি: ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহপাক রাব্বুল আলামিন সুস্থ রাখলে আমরা শীঘ্রই পাব উন্নত বাংলাদেশ।

একসময়ের তলাবিহীন ঝুড়ির দেশকে তিনি সমৃদ্ধ করেছেন এবং ডিজিটাল করেছেন। দেশের সব ধরনের উন্নয়ন অগ্রগতি তিনি করেছেন। ১৮ মার্চ বুধবার লালমোহন উপজেলার ধলীগৌর নগর ইউনিয়নের জনতা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি শাওন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য আওয়ামী লীগ সরকার সতর্কতা মূলক ব্যবস্থা নিয়েছে। সুস্থ থাকতে হলে আপনারা সবাই সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বলেন, সতর্কতা ও সচেতনতাই করোনা ভাইরাস থেকে রেহাই পাওয়ার উপায়। লালমোহন উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু, আক্তার হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মুজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, ছাত্রলীগের সভাপতি জাকির বিশ্বাস, ধলী গৌর নগর ইউনিয়ন (দঃ) আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মাতাব্বর, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ওলামা লীগের সভাপতি মৌলভী নুরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ প্রমুখ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *