নাচোলে থামছেনা মোটরসাইকেল চুরি আবারো খোয়া গেল মোটরসাইকেল। আইসিটি নিউজ

অপরাধ ও দুর্নীতি

আইসিটি নিউজ: মোঃ মনিরুল ইসলাম,নাচো-(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে কোন ক্রমেই থামছেনা মোটর সাইকেল চুরির ঘটনা। আবারো একটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে গতকাল রোববার বেলা সাড়ে ১২টার দিকে নাচোল সরকারি কলেজের প্রভাষক ও নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের বড় ভাই মোঃজিল্লার রহমান বেতন উত্তলনের জন্য সোনালি ব্যাংকের নিচতলায় একটি ডিসকভার-১২৫ সিসি কাল রঙ্গের মোটরসাইকেল রেখে ব্যাংকের উপরে যায়। ব্যাংক থেকে বেতন উত্তলনের প্রায় ১০মিনিট পর প্রভাষক জিল্লার রহমান ব্যাংকের নিচে এসে দেখতে পাই তাঁর গাড়িটি সেই স্থানে নেই। কেবা কাহারা গাড়িটি চুরি করে নিয়ে গেছে বলে ধারনা করেন তিনি। যাহার গাড়ির নম্বর ( ডিসকভার-১২৫ সিসি কাল রঙ্গের) নবাবগঞ্জ-হ- ১২৫৭৪৫। ভুক্তভোগিরা বলছে নাচোল সোনালি ব্যাংকের নিচতলা থেকে প্রতি মাসে একটি থেকে দুটি মটর সাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটছে। অথচ মেয়র মহোদয় কিংবা ব্যাংকের কর্তৃপক্ষ কোন ধরনের (মটর সাইকেল ) চুরি রোধে বিকল্প ব্যবস্থা গ্রহন করছে না। এভাবে যদি ব্যাংকের নিচতলা থেকে মোটর সাইকেল চুরির ঘটনা প্রতিনিয়ত ঘটতে থাকে তাহলে হয়ত অনেক ব্যাংক গ্রাহক সোনালি ব্যাংকের সেবা থেকে বিমুখ হতে পারে বলে ধারনা করছে ভুক্তভোগিরা।
এ বিষয়ে নাচোল সোনালি ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ মাহেদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি এখানে নতুন যোগদান করেছি। মোটর সাইকেল চুরির বিষয়টি খুব দুঃখজনক। ব্যাংকের নিচতলায় সিসি ক্যামেরা স্থাপনের জন্য ব্যাংকের উর্ধতন কর্তৃপক্ষকে আজকে আবার নতুন করে চিঠি দিয়েছি। সিসি ক্যামেরা স্থাপন হলে চুরির বিষয়টি রোধ হবে বলে তিনি ধারনা করছেন।
এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,মোটর সাইকেল চুরির খবর শুনে ব্যাংকের ম্যানেজারের সাথে চুরির বিষয়টি নিয়ে আলাপ হয়েছে। খুব শ্রীঘ্রই ব্যাংকের নিচে সিসি ক্যামেরা স্থাপন হলে মোটর সাইকেল চুরি অনেকাংশে কমবে বলে আমি মনে করি। আর মোটর সাইকেল চোরদের ধরার জন্য পুলিশি অভিযান অব্যহত থাকবে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *