ফুলবাড়ীতে অটোরিক্সার চাপায় স্কুলছাত্র মুজাহিদ নিহত। আইসিটি নিউজ

অপরাধ ও দুর্নীতি

আইসিটি নিউজ: এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: ঢং-ঢং শব্দে বেঁজে গেল ছুটির ঘন্টা। বাড়ি ফেরার আনন্দে ক্লাসরুম থেকে ছুটে বের হয়ে আসল ক্ষুদে শিশুর দল। সহপাঠীদের সাথে শিশু শ্রেণির শিক্ষার্থী মুজাহিদও (৭) বাড়ি ফেরার আনন্দে রাস্তায় নেমে আসল। কিছুদূর এগুলেই তাদের বাড়ী। কিন্তু বাড়ি ফেরা হলনা মুজাহিদের। বিপরীত দিক থেকে আসা একটি অটোরিক্সা চাপা দেয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

গতকাল ০২ ফেব্রুয়ারি দুপুর সোয়া ১২টায় জেলার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে। মুজাহিদ ওই ইউনিয়নের বড়ভিটা গ্রামের আরিফুল হকের একমাত্র পূত্র। এ ঘটনায় শিক্ষক, শিক্ষার্থীসহ তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, এই বিদ্যালয়ে শিশু শ্রেণির শিক্ষার্থী মুজাহিদ। বিদ্যালয় থেকে কয়েকশ গজ দূরেই তাদেরর বাড়ি। প্রতিদিনের ন্যায় দুপুর বারটায় স্কুল ছুটির পর সহপাঠীদের সাথে বাড়ি ফিরছিল সে। বাড়ির কাছাকাছি আসার সময় ফুলবাড়ী থেকে ছেড়ে আসা বিপরীতগামি একটি অটো তাকে চাপা দিয়ে সটকে পরে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, অটোচালকের সন্ধান চলছে। মরদেহের সুরৎহাল করা হয়েছে। পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে একটি সাধারণ ডাইরী করা হবে

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *