মৌলভীবাজার শেরপুরে মাদক বিরোধী গনসচেতনতামূলক সমাবেশ অনুষ্টিত। আইসিটিনিউজ বিডি২৪

জাতীয় শিক্ষাঙ্গন

আইসিটিনিউজ বিডি২৪: শেখ সাহেদ মিয়াঃ মৌলভীবাজার প্রতিনিধি:

“জীবনকে ভালবাসুন, মাদক থেকে দূরে থাকুন” এই স্লোগান নিয়ে ইমাম,  শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে সচেতনতা সৃষ্টি করতে মৌলভীবাজার শেরপুরে  মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়েছে।
২৬ জানুয়ারি রবিবার মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজে মাদকবিরোধী গনসচেতনতা বৃদ্ধির লক্ষে সমাবেশ অনুষ্টিত হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনডিসি সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান, বিশেষ অতিথি মৌলভীবাজার পুলিশ সুপার মোঃ ফারুক আহমদ( পিপিএম বার),সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু,খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজের এড-হক কমিটির সভাপতি  অরবিন্দ পোদ্দার বাচ্চু, কনজারভেটিভ পার্টি ইউকে এর ডেপুটি চেয়ারম্যান মোঃ আলী হায়দার,মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম,  আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে বলেন -সারা দেশে ১৮ লাখ মাদকসেবী রয়েছে, যার প্রায় পাঁচ লাখ মহিলা। মাদকের মরণ ছোবল থেকে সমাজ তথা দেশকে রক্ষা করতে সমাজের সকল স্তর থেকে সবাইকেই কাজ করতে হবে। মাদকাসক্তদের নিরাময়ের জন্য দেশের সরকারি-বেসরকারি পর্যায়ে কয়েকশত নিরাময় কেন্দ্র খোলা হয়েছে।
পরিশেষে  মাদকমুক্ত পরিবার গঠনে সবাই  অঙ্গীকার বদ্ধ হয়ে  শপথ পাঠ করেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *