হবিগঞ্জ মাদক নিয়ন্ত্রণের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক॥ ২ জনকে কারাদণ্ড। আইসিটিনিউজ বিডি২৪

অপরাধ ও দুর্নীতি

আইসিটিনিউজ বিডি২৪ঃ আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে পৌর এলাকার শ্মশানঘাট থেকে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করা হয়েছে।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সোমবার বিকেলে দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শন মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার শ্মশানঘাটে অভিযান চালায়। অভিযানকালে উমেদনগর (নোয়াবাড়ি)
 গ্রামের মৃত আঃ রাজ্জাকের পুত্র  মাদক ব্যবসায়ী রফিক হোসেন (২৫) কে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তার বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন এর অপরাধে ২০১৮ সংশোধনী আইনে মামলা দায়ের করা হয়েছে।
পরে ওই এলাকায় আরেকটি অভিযান চালায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর। সেখান থেকে নেত্রকোনা জেলার পূর্বধলা থানাধীন তুতিনাকান্দা গ্রামের মৃত জাহির আলীর পুত্র দুলাল মিয়া (৩৫) ও পৌর এলাকাধীন নোয়াহাটি (লক্ষ্মীপুর) গ্রামের মৃত গোপেন্দ্র বণিকের পুত্র তুলশী বণিক (৬২) কে আটক করা হয়। এ সময়
তাদের দেহ তল্লাশি করে ১০ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম ওজনের গাঁজা জব্দ করা হয়।
পরে সন্ধ্যার দিকে আটককৃত দুলাল মিয়া ও
তুলশী বণিকে বিজ্ঞ ম্যাজিসেট্রট শাহরিয়ার মোঃ রেজা এর ভ্রাম্যমান আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত আটককৃত ২ জনের মধ্যে দুলাল মিয়াকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেন, এবং
তুলশী বণিকেরা ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন।
মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শন মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *