হবিগঞ্জে খোয়াই নদী থেকে ৫ম শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার :: আটক ১। আইসিটিনিউজ বিডি২৪

অপরাধ ও দুর্নীতি

আইসিটিনিউজ বিডি২৪ঃ আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ চরহামুয়া (নোয়াবাদ) এলাকায় খোয়াই নদীতে হাত-পা বাধা অবস্থায় ইসমাইল হোসেন বিদয় নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারী) দুপুর ১ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইসমাইল হোসেন উপজেলা উত্তর তেঘরিয়া গ্রামের সৌদি প্রবাসী ফারুক মিয়ার পুত্র। সে তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। এঘটনায় সাইমন (১৫) নামে ৯ম শ্রেণির এক ছাত্রকে আটক করেছে পুলিশ। সে জেকে এন্ড এইচ কে

হাই স্কুল এন্ড কলেজের ছাত্র।

৮ নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নের মেম্বার শামীমুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় লাশটি যেস্থানে রয়েছে সেটি সদর উপজেলার আওতাধিন। তাই সদর থানা পুলিশকে অবগত করা হলে তারা লাশ উদ্ধার করে।

নিহত স্কুল ছাত্র ইসমাইল হোসেনের মা শাহেনা বেগম জানান- গত ১১ জানুয়ায়ী ছেলে নিখোজ মর্মে হবিগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে এবং ১০ জানুয়ারী একই গ্রামের কদর আলীর পুত্র সাইমন তার পুত্র বিদয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এসময় তার ছেলে বিদয়ের কাছে দামী মোবাইল ফোন ছিল। তাকে মেরে লাশ খোয়াই নদীতে ফেলে মোবাইল নিয়ে যায়।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুক আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন এঘটনায় সন্দেহভাজন এক স্কুল ছাত্রকে আটক করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *