আগামী প্রজন্ম জন্ম থেকেই তথ্য প্রযুক্তি জ্ঞান নির্ভরশীল হবে। আইসিটিনিউজ বিডি২৪

আইসিটি সংবাদ বিজ্ঞান ও প্রযুক্তি রাজনীতি শিক্ষাঙ্গন

আইসিটিনিউজ বিডি২৪ঃ লালমোহন প্রতিনিধিঃ 

“তথ্য প্রযুক্তি ব্যবহার করি
সমৃদ্ধশালী দেশ গড়ি”

“কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করি নিজের কর্মসংস্থান নিজে গড়ি”

নূরুন্নবী চৌধুরী শাওন আইসিটি ফ্রি প্রশিক্ষণ প্রোগ্রাম এর লালমোহন প্রধান কার্যালয় অনুষ্ঠিত হয়-

“আলোচনা সভা ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান”

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ২০১৬ সালের ১৫ নভেম্বর প্রতিষ্ঠিত হয় “নূরুন্নবী চৌধুরী শাওন আইসিটি ফ্রি প্রশিক্ষণ প্রোগ্রাম” আজঅবদি চলছে, চলবেই জানান প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক।

 

প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষক :- ভোলা-৩ আসনের ৩বারের সফল সাংসদ সদস্য জননেতা, আধুনিক নেতা,আইসিটি প্রিয় নেতা, জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি,১১৭।

গত দুই জানুয়ারী বৃহস্পতিবার বিকাল চার ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের তিন বারের সফল সাংসদ সদস্য জনাব আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী এমপি, তিনি বলেন শেখ হাসিনা সরকার ডিজিটাল সরকার, প্রতিটি গ্রাম হবে শহর, দেশের প্রতিটি ক্ষেতে তথ্য প্রযুক্তির বিকল্প নেই, আগামী প্রজন্ম জন্ম থেকেই তথ্য প্রযুক্তি জ্ঞান নির্ভরশীল হবে।
সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান পরিচালক আইসিটিবিদ নজরুল ইসলাম (শুভ রাজ), বিশেষ অথিতি ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন,যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রিন্স, পৌর ১নং ওয়ার্ড সাবেক কমিশনার জুলফিকার মিয়া,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম তানজিদ, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার সহ সকল শিক্ষার্থী বৃন্দ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *