মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবক উজ্জল কুমার রায় গ্রেফতার। আইসিটিনিউজ বিডি২৪

অপরাধ ও দুর্নীতি আন্তর্জাতিক

আইসিটিনিউজ বিডি২৪ঃ এজি লাভলু,  কুড়িগ্রাম প্রতিনিধি: অবশেষে কুড়িগ্রামের চিলমারীতে হযরত মুহাম্মাদ (সাঃ) কে নিয়ে কটুক্তিকারী যুবক শ্রী উজ্জল কুমার রায় গ্রেফতার হয়েছেন। আজ সোমবার রাতে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের নেতৃত্বে তাকে আটক করা হয়।

গত বৃহস্পতিবার (টুুধষ শঁসধৎ জধু)নাম’ক ফেসবুক আইডি থেকে হয়রত মুহাম্মাদ (সাঃ) কে কটাক্ষ এবং তাঁর বিবিদের নিয়ে ব্যঙ্গ কার্টুন বানিয়ে তিরস্কার করে (১৩ রিাবং ড়ভ গঙঐঅগগঅউ) লিখে একটি ছবি পোষ্ট করে। পোস্টটি  প্রকাশ পেলে মুহুর্তেই ছড়িয়ে পড়ে  উত্তেজনা। পুটিমারী এলাকার পল্লী চিকিৎসক শ্রী উদয় কুমার রায় এর ছেলে শ্রী উজ্জল কুমার রায় এমন পোস্ট করেন বলে দাবী সকলের।

পরে  খবরটি  উজ্জল কুমার জানতে পারলে তাৎক্ষনিকভাবে তিনি তার পরিবারের লোকজনসহ বাড়ি ছেড়ে গাঁ ঢাকা দেয়।

এদিকে পোস্টটিকে কেন্দ্র করে এলাকাবাসী একাধিক বার বিক্ষোভ সমাবেশ করে এবং তাকে গ্রেফতারসহ ফাঁসির দাবি করেন। এমন  খবর পেয়ে বৃহস্পতিবার পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে যায় এবং দ্রুত উক্ত যুবককে গ্রেফতারের আশ্বাস দিলে এলাকাবাসী শান্ত হন। পুলিশ  তাকে  বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

এ ব্যাপারে চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, অভিযুক্ত যুবককে  গ্রেফতার করা হয়েছে আদালতের মাধ্যমে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *