গরীব আসহায়ের মাথার মুকুট- এমপি শাওন। আইসিটিনিউজ বিডি২৪

রাজনীতি

আইসিটিনিউজ বিডি২৪: লালমোহন প্রতিনিধি: কিছুদিন আগে আমি একজনকে প্রশ্ন করলাম এমপি শাওন কে এতো ভালোবাসেন কেন-? উত্তরে লোকটি বললো এমপি মহোদয় কত তারিখে আসবে আপনি জানেন আমি বললাম নাতো সে বললো আমি যানি আমিতো অভাক – কি ভাবে জানেন -? আমি এমপি মহোদয়ের সাথে মোবাইলে কথা বলেছি, শুধু তাই নয় এমপি শাওন মহোদয়ের সাথে আমার মতো হাজারো গরীব অসহায় মানুষ কথা বলে এবং তাদের সমস্যা সমাধান করে এমপি শাওন, স্বাধীনতার আগে পরে বহু এমপি মন্ত্রী দেখেছি কিন্তু এমন সদা-সিদে মানুষ আর দেখিনি।

যদি বিদ্যুতের কথা বলি তাহলে আপনি দেখেন মাথার উপরে বিদ্যুতের বাতি জ্বলে, এক সময়ের অজোপারা গ্রাম আর এমপি শাওন এখন আধুনিক করে গড়ে তুলেছে। শুদু নেতা কর্মির প্রিয় নয় এমপি শাওন গরীব দুঃখী অসহায়, সব পেশার মানুষের প্রিয় এমপি শাওন। লালমোহন তজুমদ্দিনের প্রতিটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন এমপি শাওন। এমপি শাওনকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন এই আহ্ববানে সকল কে নৌকা মার্কায় ভোট চান তৃনমূলের জনগণ।

এই অসহায় মানুষ গুলোর মাথা গুজার ঠাই একমাত্র এমপি শাওন।

ভোলা-৩ আসন তথা লালমোহন -তজুমদ্দিনে তিন বারের নির্বাচিত সফল এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন সকল অপশক্তিকে মোকাবেলা করে আবারো  জয়ী । জয় হোক জননেত্রী শেখ হাসিনার, জয় হোক এমপি শাওন ভাইয়ের, জয় হোক লালমোহন তজুমদ্দিনের জনগনের, জয় হোক নৌকা মার্কার, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

 

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *